সৃজিত মুখার্জি ও মিথিলা

ডিভোর্সের পথে সৃজিত মুখার্জি ও মিথিলা

বিনোদন সর্বশেষ

দুই দেশের জনপ্রিয় তারকা সৃজিত মুখার্জি ও মিথিলার প্রেম ছিল এক সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে, যদিও তারা সেই সময়ে প্রেমের বিষয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তাদের বিয়ের অনুষ্ঠানও হয়েছিল গোপনে। সৃজিত ও মিথিলা কলকাতায় বিয়ে করেন, তবে যতই গোপন রাখতে চেয়েছিলেন, শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। ভারতীয় গণমাধ্যমের সাংবাদিকরা তাদের বাড়ির সামনে হাজির হলে, সৃজিত বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সময়ের সঙ্গে সঙ্গে তাদের বিচ্ছেদের গুঞ্জন আরও জোরালো হচ্ছে। বর্তমানে সৃজিত ও মিথিলা নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, এবং আগের মতো একসঙ্গে তাদের দেখা যাচ্ছে না। চলতি মাসের ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিতের জন্মদিন। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সৃজিত ওই দিন সোশ্যাল মিডিয়ায় অনেকের শুভেচ্ছা পেয়েছেন, তবে মিথিলার কাছ থেকে কোনো শুভেচ্ছাবার্তা দেখা যায়নি। এতে তাদের বিচ্ছেদের গুঞ্জন আরও বাড়ে।

বিয়ের পর মিথিলা মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় থাকছিলেন, তবে কিছুদিন পর মেয়েকে নিয়ে ঢাকায় ফেরেন এবং তাকে বাংলাদেশের একটি স্কুলে ভর্তি করান। কাজের প্রয়োজনে মিথিলা কখনও তানজানিয়া, কখনও ইউরোপে থাকেন। সময় পেলে তিনি অল্প সময়ের জন্য কলকাতায় ফিরে আসেন। তাদের এই শারীরিক দূরত্বই বিচ্ছেদের গুঞ্জনের প্রধান কারণ বলে মনে করা হচ্ছে।

বিয়ের পর থেকেই সৃজিত ও মিথিলার ডিভোর্সের গুঞ্জন মাঝে মাঝেই শোনা গেছে, তবে মিথিলা পূর্বে এসব গুঞ্জন অস্বীকার করেছিলেন।

সৃজিত ও মিথিলার পরিচয় হয়েছিল সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজ করার সময়। সেখান থেকে তাদের বন্ধুত্ব, এবং পরে প্রেম। এর আগে মিথিলা ২০০৬ সালের ৩ আগস্ট জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে করেছিলেন, এবং তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। দীর্ঘদিনের প্রেমের পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিত ও মিথিলা বিয়ে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *